ভাললাগাকে করে আপন মন্দকে করে দিয়ে পর
সুন্দরের কাছে থাকি যেন সারাজীবন ভর,
একটাই জীবন অনেক আশা
সবার উপরে ভালবাসা।


ভালবাসা মানে আশার আলো
ভালবাসা মানে সবই ভালো,
ভালবাসা মানে সত্য, সুন্দর
ভালবাসা মানে পূর্ণ চাঁদের আলো।


সত্যের মাঝে জীবন সু্ন্দর
মিথ্যার মাঝে আঁধার,
সত্য, সুন্দর আর ভালবাসার তরী দিয়ে
জীবন তরী কর পার।