আমি শুধু কাছে পেতে চাই তোমায়
তুমি কেন থাক দূরে
যেখানেই যাই যা কিছু করি
শুধু তোমাকেই মনে পড়ে।


তুমি আমার আশা তুমি ভালবাসা
তুমি করোনা আমায় নিরাশা,
চিরজীবনের সাথী তুমি
তুমিই আমার ভরসা।


প্রতিটি নি:শ্বাসে আছো তুমি
তুমি ছাড়া সবই মরুভূমি,
কিছু ভাল লাগেনা তুমিহীনা
এ মনে বাজে না কোন বীনা।


আমার চলার পথে আর কেউ নাই
সরাটা জীবন যেন তোমায় কাছে পাই।