অনেকদিন পর আবার এলাম
তোমাদেরই মাঝে,
জানি না কখন, কোথায়, কিভাবে
হারিয়ে যাই।


আমি যা চাই,
করতে পারি না তাই
নিজের মাঝে নিজেই
কেমনে যেন হারিয়ে যাই।


মনের মাঝে বিরাজ করে কে
আমার আমি খুজেঁ
পাই না যে,
আমারই বা সন্ধান কি
আমিই বা কে?


কত কি যে ভির করে
এ মনের মাঝে,
সবই আবার হারিয়ে যায়
সময়ের ভাজেঁ।