তুমি ছিলে অন্তরে হৃদয়ের বন্দরে
ফেলেছিলাম নোঙ্গর গভীর সমুদ্রে,
খুজেছি তোমায় জানা অজানায়,
হারিয়ে গেছি রঙ্গীন কল্পনায়।


এত কাছে ছিলে তুমি
বুঝিনিতো আগে আমি,
তুমি কেন দাওনি সাড়া
খুজেছি তোমায় পাগলপাড়া।
কিভাবে ছিলে তুমি
এতদিন আমায় ছাড়া।


দিন কেটে গিয়ে আসে রজনী
এত যুগ কেটে গেল
আগে কেন আসনি?


তোমার অপেক্ষায় রয়েছি যে একা
তোমার সাথে করব আমি
মধুচন্দ্রিমায় দেখা।
কল্পনা যে হবে সত্য
স্বপ্ন হবে পূরন
তোমায় নিয়ে গড়ব আমি
আমার রঙ্গীন ভুবন।