ভাল নেই মন আমার
জীবন বিষাদময়,
কত জন কত কিছু চায়
সবকিছুই হয়
আমার বেলায় কেন
তেমনটা নয়।


যা কিছুই ধরি আমি
সবই যেন ছায়া
য কিছু করি আমি
হয় নাতো পা‌‌ওয়া।


কাছে থেকেও নেই যে কিছু
দুরে থেকেও কাছে
ভেবে যে পাই না আমি
কি আমার আছে।


সবই হল শূণ্য
সবই হল ফাঁকা
জীবনটা কিছুই নয়
শুধুই চাই অনেক কিছূ
মরনেই যে সব শেষ হয়।