বেধেঁছিলাম যারে এই বাহুডোরে
সে তো থাকল না
সে তো থাকল না এই ঘরে
ফাকিঁ দিয়ে চলে গেল বহু দূরে।


দেখেছিলাম রঙ্গীন স্বপন
একেছিলাম রঙ্গীন ভুবন
সবই কেন এলোমেলো করে দিয়ে
হারিয়ে গেলে
আসলে না আর ফিরে।


জীবনতো একটাই বেশী দিনের নয়
শেষ হয়ে যাবেই একসময়
হয়তো তুমি থাকবে না পাশে
তবুও পড়বে মনে তোমাকে।


রাখবে না মনে তুমি আমায়
জানবে না কিভাবে দিন কেটে যায়
হারিয়ে যাবে তুমি
কোন এক দূর অজানায়।