আজ মন লাগামছাড়া
খুশীতে বুক বাঁধনহারা
ফিরছি আবার বাড়ীর পথে
সবাই থেকো শান্তির দেশে,
দেখা হবে "আগামী বসন্তে"।



বাড়ী ফিরছি এক বছর বাদে....................................
সাময়িক বিদায় সকলকে। ভালো থাকুন সবাই আর ভালো কবিতার স্বপ্ন কলমে নিয়ে..................