মোর ৃহ দয়  বীণাতে আজ
যে সুর  বেধেছে ও
তোমার আলিঙ্গনে মোর আঙ্গিনা
সাজিছে আঙ্গিনা মন ঘন...


আহা এ সুর তোমায় পাওয়া সুর
তোমায় সোনাবো......


হাসনা হেনায় দিবো খোপার মালা
বকুল দিবো  সন্ধ্যায়
নুপুর পরিয়ে পায় ৃন ত্যে দুলিয়ে হায়
জড়াবো বেলা- অবেলায়......


আহা এ প্রেম তোমার তরে
তোমায় বিলাবো......