ভীরু ভীরু মন মাঝে বিচিত্র অনুভুতি
ক্ষণে ক্ষণে দিশা  পাই ক্ষনেই বিচ্যুতি
পথহীণ  পথ চলা ছায়াহীন সঙ্গী
দুর্গম যাত্রা তবু নানা  রূপে রঙ্গী।


অসীমের পানে ধাই, পিছু ফিরি বারবার
লজ্জায় নতশির দেখি অতীতটা কদাকার!
চাওয়া আর পাওয়াতে এতো কেন ব্যবধান?
ভালোবাসা বিলিয়ে পেতে চাই প্রতিদান!!


প্রেম বলে কিছু নাই, এ মিছে অভিনয়?
নেশার ঘোরে খুঁজি জয় আর পরাজয়!