শুনে রাখ কুলাঙ্গার, চেয়ে দেখ রাজাকারের দাস
জন্মভুমির কুসন্তান, আজও করিস রক্তের উল্লাস
রক্তের দায় শোধ রক্তেই  হয়
মানবেনা এ রক্ত কভু পরাজয়
প্রতিশোধ আর প্রতিরোধে আমরাই লিখব নব ইতিহাস!!


                 (লিমেরিক)