শুনেন রাসেল ভাই
ভুতে কোনো ভয় নাই...


ওরে বাবা ওটা কি...!!
ভুতের বাপ নাকি...??


লোম হলো খাড়া-খাড়া
আমার এবার কাম সাড়া...!!


সাহস অনেক ভাই
জানালাটা খোলা তাই...


sorry sorry ভুল কথা
জানালায় বিড়ালের মাথা...


তা দেখে কুপ-কাত
চলুক গল্প সারা রাত...