"আল্লাহ নামে" একটি
ছড়া
একটি মজার গান,
সবার মনে আনতে পারে
আল্লাহপ্রেমের বান।


"রাসুল প্রেমে"
একটি কথা
একটি মধুর সুর,
গড়তে পারে সঠিক
সমাজ
মন্দ করে দূর।


সোনার মানুষ গড়ার
তরে
"আল-কুরানের" ডাক,
সত্য কথা তোমার আমার
হ্নদয় ছুঁয়ে যাক! —