খুব ইচ্ছে করত ...
তোমাকে কোলে মাথা রেখে
প্রেমে কথা বলব।
খুব ইচ্ছে করত...
তোমার হাতের মিষ্টি পরশ
আমার গালে ছোঁয়াবো ।
খুব ইচ্ছে করত...
তোমার পাশে বসে
কাধে মাথা রাখি ।
খুব ইচ্ছে করত ...
তোমার অই নরম হাত
হাতের মুঠোই রাখি ।
খুব ইচ্ছে করত
তোমার হাতে হাত রেখে
সারাদিন হেঁটে বেড়াই ।
খুব ইচ্ছে করত
তোমার সাথে একটু একটু
ঝগড়া করতে ।
খুব ইচ্ছে করত
অভিমানি তোমার
মান ভাঙ্গাতে ।
কেন আর আসো না ।
আমার পাশে কেন না ।
আজ আমার ইচ্ছে গুলো
অবাধে হারিয়ে গেছে বলে ?
নাকি তুমি চলে যাওয়ার
সাথে সাথে ইচ্ছেরাও হারিয়ে গেছে ।