প্র্রেম আমাকে চিনালো
দু:খ কি ?
কখন আঘাত হানে এই হৃদয়ে।
ভেঙ্গে চুরমার করে দেয়
যেন কালবৈশাখী ঝড়
মাতাল হাওয়া বয়ে যায়।
সবকিছুই ঘোর অন্ধকার
কিছুই দেখা যায়
এমনকি নিজের ছায়াটাকেও।
সবই মনে হয় পর
আমার  আত্মাকেও মনে হয়
দূরের কোন অজানার ।
প্রেম
এমনই
যার হৃদয়ে আসে লন্ডভন্ড করে দেয়।