বিধাতা করেছে তোমায় সুন্দর অপরুপ
তোমার প্রেমে হৃদয় আমার নীরবে নিশ্চুপ
তুমি আমার সেই প্রিয়তমা
অন্ধকারে তুমি আমার পূর্নিমা
আমার হৃদয়ে শুধু তুমি
ভালবাসি তোমায় জানে অর্ন্তযামী
তোমার হৃদয়ে আমার বিচরণ
তুমি আমার আধারে কিরণ
হৃদয় ভরে দাওনা তোমার আদর দিয়ে
ভালবাসি তোমায় অনেক নিজের চেয়ে
পুড়ছি আমি তোমার প্রেম আগুনে
পাশে থেক তুমি আমার মরণে
হৃদয় সেতো ভালবাসে তোমায়
ভালবাসা দিয়েছ তুমি আমায়
ভালবাসা এলো হৃদয় ছুয়ে।