একটি মেয়ে নাকে তোমার নোলক
তোমার দিকে দৃষ্টি যে আমার অপলক
মেয়ে তোমার নোলক হারিয়ে গেলে
যেয়ে দেখ  ডুবছে নদীর জলে
মেয়ে তুমি হয়ত সুন্দর বিধাতার সৃষ্টিতে
সুন্দর কি  অপরের দৃষ্টিতে
নাকে তোমার দিয়েছ নতুন নোলক
পেয়েছি আমি সেই হারানো নোলক
হারাও তুমি তোমার কত নাকফুল
মেয়ে এযে তোমার ভূল
একটি নোলক হারালে পাওয়া যায় শত নোলক
মন হারালে পাওয়া যায় না সেই মনের ঝলক।