তুমি আমারই হৃদয়ের জলে আকা কোন এক মায়াবী পরী
মনে হয় সারাক্ষন তোমায় জড়িয়ে রাখি
তুমি আর কারো নও শুধু আমারই হৃদয়ের মায়াবী
আমায় ছেড়ে কোথায় তুই হারাবি
তুমি আমার স্বপ্নের অদেখা কোন এক রাজ কন্যা
হারিয়ে যাও তুলে অজস্র প্রেমের বন্যা
তুমি আমার শুধু আমার আর নও কারো মায়াবী
কেন বা এসেছে আবার কেনই বা তুই হারাবী
তুমি আমার হৃদয়ের জলে আকা কোন এক মায়াবী পরী
কেন তুই আমায় ছেড়ে ঐ নীল দূরে চলে যাবি ।
ও আমার মায়াবী পরী
আমিযে তোমায় ভালবাসি.......
তুমি আমারই হৃদয়ের জলে আকা কোন এক মায়াবী পরী
মনে হয় সারাক্ষন তোমায় জড়িয়ে রাখি
তুমি আর কারো নও শুধু আমারই হৃদয়ের মায়াবী
আমায় ছেড়ে কোথায় তুই হারাবি........