তাজা খবর,টাটকা খবর,                                                                                                             রাত আট টার মজার খবর।                                                                                          ভাবছো মনে ফ্ল্যাটে বসে ,                                                                                          বাংলাদেশের খবর!                                                                                                          
                                                                                                        
আরও খবর পড়ছি শোনো,                                                                                              খুলনার শেখ কাজি।                                                                                            আয়লা ঝড়ে নিখোজ হলো,                                                                                                কলাগাছিয়ার দুই মাঝি!                                                                                            
                                                                                                       খবর শোনো,টাটকা খবর,                                                                                             পড়ল শ্রাবণ মাস।                                                                                                   পদ্মার ইলিশ ধান খেতেতে,                                                                                        রাত্রে করে চাষ!                                                                                                                          
                                                                                                          খবর শোনো,টাটকা খবর,                                                                                              সুন্দরবনের বাঘ।                                                                                                  'হোয়াই দিস কোলাবেরি' শুনে                                                                                    দেয় একশো ডাক!                                                                                                  
                                                                                                          মনুমেন্টের মাথায় চড়ে,                                                                         নাচছে হনু বেশ।                                                                                                    সন্দেশ খালি কে ভাবছে মনে,                                                                                                 হেরোডোটাসের দেশ!