রিকশায় তোমার পাশে বসলেই সন্দেহ হয়
হৃদয়টা তোমার ভেতরেই চলে গেল বুঝি
স্পর্শে স্পর্শে মানবিক ব্যাকুলতায় অনুভব করি
শরীরের সাথে হৃদপিন্ডের যোগ অনবদ্য
শরতের সাথে কাশফুলের যেমন
শীতের সাথে সকালের ঘোর অন্ধকার করা কুয়াশা যেমন
অথবা আমার চোখের সাথে দীঘির যেমন —