তোর আবেগটাকেই আমার ভয়
এত ভালবাসিস কেন ?
আমি বইতে পারি না যে !!
এভাবে চোখে চোখ রাখিস কেন ?
আমি সইতে পারি না যে !!


শুন এমন করে চেয়ে থাকিস না
আমার বুক জ্বলে যায় !!
এমন করে বলিস না
ভালবাসি ভালবাসি -
তবে দেখিস সব ছেড়েছুড়ে
তোর কাছে চলে আসবো !


তখন কি বলবি বল তো ??
ফিরিয়ে দিবি বুঝি ?
অথবা ভালবাসি ভালবাসি বলে
আমাকে জড়িয়ে ধরে
যা পাবার আশা ছিল না
তাই পেয়ে এক্দম
খুশীতে খুশীতে আটখানা হবি !!
19/1/14