ক্ষণিকরে অনুভূতি আর আবেগের কথা
দু'য়ে মিলে হয় এখনকার ভালবাসা
এথন ভালবাসা মানে অবধৈ মিলামিশা আর................


কখনও ভাবিনি ভালবাসার কথা
তবুও আজ মন দোলে.......আবেগের কথায়
না বুঝে পা দিলাম অজানা পথে
প্রথমে পেলাম সুখ আবেগি চাওয়াতে.........


ধীরে কাটল সময় বহু সংলাপে
উতালা হয়ে উঠে মন যৌবনের টানে
দু'য়ে খুশিতে ঘটল সবেই অবশেষে........
হারালাম নিজ সম্পদ নিজের অজান্তে


আরো কাটল কিছু সময় ধীরে
মিটিয়ে নিল সব স্বাদ আমাকে দিয়ে
তাকাল না ফিরে আর আমার দিকে
অবশেসে বুঝরাম ভালবাসার মানে