তুই এসে আলোয় ভরে দিলি
আমাদরে অন্ধকার ঘরে।
তুই এসে আশা জাগালি
আমার ঘুমন্ত হ্দদয়ে


সারা সকাল সন্ধা পাশে থাকতাম আমি
এভাবে এসে চলে যাবি আমি কি জানি।
কেনইবা এসেছিলি আমাদরে মাঝে
কেনইবা চলে গেলি আমাদরে ছেড়ে।


যখন তর কথা মনে পড়ে
অশ্রু ঝরে দু'চোখ দিয়ে,
ব্যাথায় হ্দদয় হয়ে উঠে তপ্ত।


তকে কাছে পেয়েও.............................
কেন আজ তকে খুজে পাই না?
কোথায় গিয়ে পাব বল.................
কোথায় তর ঠিকানা?


তকে ঘুম পারানি গান শুনিয়ে
আমি নিজেই যেন ঘুমিয়ে পড়ি।
ঘুম থেকে আমি উঠি .......................
তকে জাগাতে চেষ্টা করি
কিন্তু তুই যে ঘুমালি আর জাগলি না।