ছোট হৃদয় পিন্ডে বেঁধেছি ঘর
লিখেছি তোমার নাম আর স্বপ্নের বাসর
ভেসেছি স্বপ্নের স্বপ্নীল ধরায়
অপাড় ভালবাসার টানে।


নিয়েছি সঙ্গে একবিন্দু প্রেম
তা দিয়ে পূর্ণ করেছি স্মৃতির ফ্রেম
সাজিয়েছি তোমার ভূবন
ইচ্ছে খুশির রঙে।