কবি মো: নিজাম গাজী ১৯৯৩ সালের ১৫ই মার্চ বাগেরহাট জেলার মোড়েলগন্জ উপজেলার সোনাখালি গ্রামের মঙ্গলেরহাটের এক ঐতিহ্যবাহী গাজী পরিবারে জন্মগ্রহন করেন । তার পিতার নাম মো: সাখাওয়াত গাজী এবং মাতার নাম বিউটি বেগম । কবি পাঁচ ভাই বোনের মধ্যে চতুর্থ তম । কবি ২০১০ সালে তার এলাকার বিপিজিএম রহমানিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন এবং ২০১২ সালে তার উপজেলা মোরেলগন্জের স্বনামধন্য এসএম কলেজ থেকে এইচএসসি পাশ করেন । কবি বর্তমানে ঢাকায় জাতীয় বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে সম্মান ৩য় বর্ষে অধ্যায়নরত । কবি মাত্র সাত বছর বয়সে লেখালেখি শুরু করেন । এ ছাড়া কবি একজন ভালো লেখক,কলাম লেখক এবং সাহিত্যিক ও বটে । তাছাড়া কবি বিশ্বের সবচেয়ে বড় বাংলা কমিউনিটি ব্লগ সামহোয়্যারইন ব্লগে দীর্ঘ এক বছরের চেয়েও বেশি সময় ধরে লেখালেখি করেন । এছাড়া কবি একটি অনলাইন পত্রিকার সাংবাদিক ।   গত ২৬ আগষ্ট ২০১৪ ইং তারিখে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় “প্রদীপের নিচে অন্ধকার” শীর্ষক শিরোনামে কবির প্রথম কলাম প্রকাশিত হয় । এছাড়াও ইতিমধ্যে বিভিন্য পত্র-পত্রিকায় কবির বেশ,কটি কবিতা ও কলাম প্রকাশিত হয়েছে । মরন অমরন উপন্যাস,ঠাট্রা নাটক,হারানো কবিতা কাব্য,কেন এই অত্যাচার,কষ্ট,অনুপ্রেরনা,সমালোচ্য,অমৃত বানী ও স্বপ্নজয়ের মহারানী বইগুলো কবির অপ্রকাশিত পান্ডুলীপি । তাছাড়া কবি বাংলাদেশ আত্মহত্যা বিরোধী সংস্থা (বাআবিস) এর প্ররর্তক ও প্রস্তাবক । আমি এই তরুন কবির সর্বাঙ্গীন মঙ্গল ও উত্তরোত্তর সাফল্য কামনা করি । আল্লাহ্ হাফেজ ।


মোবাইল নং-০১৭৬৭৭৮৯২৯৯
Facebook id:-md.nizam.56808@facebook.com
ইমেইল-mdnizamgazi1993@gmail.com
টুইটার-www.twitter.com/@NizamGazi
স্কাইপি-www.skype.com/nizamgazi11