যদি একটু চোখ তুলে তাকাস
নীল করবো তোর কালো আকাশ।


যদি একটু ছুঁয়ে দিস আমায়
লুকাবো তোকে বুকের খাঁচায়।


তারপরেও যদি নির্বাক হয়ে থাকিস
তাহলে তুই, লুকিয়ে লুকিয়েই কাঁদিস।


ভুলেও কান্নার জল দেখাস না আমায়
আমি মানব তখন, হয়ে যাবো অসহায়!