গরবিনী গবুচন্দ্র,
গবেষনার গবাক্ষে,
গতানুগতিক গরিমা,
গরমিল গোলকে ।


গগনে গচ্চা,
গঠন গচ্ছিত,
গন্ধক গন্ধ,
গরমে গলিত ।


গৃহীত গোচরণ,
গোছানো গুপ্তধন,
গতিশীল গন্তব্যে,
গোলাকার গমন ।


(সুশীল দা ভুল হলে ক্ষমা করো)