হাত দিয়েছেন মহা কাজে
তাই নিয়েছেন ছুটি,
বিপদ আজ খুব বেশি
তাই বাবার পিছে হাঁটি ।


বাবা দিছে অভয় আমায়
একদিন হবি কোটিপতি
গাড়ি হবে বাড়ি হবে
কিনবিরে তই হাতি ।


মুরিদ বাবার বড্ড চোরা
লুকিয়ে রাখে হাদিয়া
ধরা যদি খায় কখনো
আড়াল করে পা-দিয়া ।


অবিশ্বাস করলে কেউ
জ্বলে যাবি ধংস হবি
চোখ রাঙিয়ে বলবে আরো
জাহান্নামের আবাস পাবি ।


তাবিজ দিবে মন্ত্র পড়ে
ছুমন্তর সুএর গুণে
হক্ মাওলা আওয়াজ তুলে
ধন সম্পধ হাতে আনে ।


ভন্ডামিতে বাবা আমার
পেট চালান আরামে
ধোকা বাজি যাচ্ছে করে
কি হবে আর হারামে ।