4.আমার ছবি তোমার ভেতর
কেমন করে বেধেঁ রেখেছ
তোমার ভালবাসায়
কেমন করে ভালবেসেছ
বল না প্রিয় ও বল না প্রিয়!!


তোমার চোখে
আমার চোখে
আমকে দেখ
কি মায়ায় মেখেছি তোমায়
আমাতে শেখ
আপন হলে আর কী লাগে
মোর বুকের ভেতর
হেটেঁ দেখেছ
বল না প্রিয় ও বল না প্রিয়!!


হ্র্দয় হ্র্দয় এক হয়
কেমনে জান
গুণ দিয়ে দোষ ধুয়েঁ
কাছে টান
আমাকে পেয়ে কতটা সুখী
চুপি চুপি চুপে ভেবেছ
বল না প্রিয় ও বল না প্রিয়!! 01750 17 53 57.nurnakib79gmai.co