আসরের অনেকেই আমার কাছে জানতে চেয়েছিলেন - আসরের কবিদের সম্মিলিত চেষ্টায় যে সকল পিডিএফ বই প্রকাশিত হয়েছিল, তার মধ্যে কয়েকটি মূল পাতায় যে সকল পিডিএফ বই সংযুক্ত রাখা আছে তা ডাউনলোড করা যাচ্ছে না। আমি নিজেও দেখলাম তাদের কথা একেবারেই ঠিক। এই বিষয়ে শ্রদ্ধেয় এডমিন মহোদয়কে "যোগাযোগ করুন" বিভাগে জানিয়েছি। উনি খুব শিঘ্রই সমাধানের ব্যবস্থা করবেন আশা রাখছি।


সেই সাথে আরোও জানাচ্ছি, যারা এখনই পত্রিকাগুলি ডাউনলোড করতে চান তারা আমার পাতার "বই" বিভাগে এসে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারেন  “বইটি কিনতে চাইলে - এখানে ক্লিক করুন"


(১) উৎসবে মাতি - শারদ সংখ্যা - ২০১৬
(২) আনন্দে মাতি-বিজয় দিবস সংখ্যা ২০১৬
(৩) অমর একুশের আনন্দে মাতি ২০১৭
(৪) উৎসবে মাতি-স্বাধীনতা দিবস সংখ্যা-২০১৭
(৫) বর্ষবরণ সংখ্যা ১৪২৪ - উৎসবে মাতি


এবং ১৭/০৪/২০১৭ তারিখে আলোচনা বিভাগের বিজ্ঞপ্তি দেখে  "উৎসবে মাতি - ঈদ সংখ্যার" জন্য আপনাদের লেখা জমা দিন।


সাথে সাথে একটি অনুরোধও রাখছি। আপনাদের যে সকল কবিতা উপরের বইতে প্রকাশিত হয়েছে সেই কবিতাগুলির সাথে উক্ত বই-এর লিঙ্ক রাখতে পারেন, তাহলে আপনার কবিতা কোন কোন বইতে প্রকাশ পেয়েছে তা দেখা যাবে। আর যে সকল কবি নতুন কবিতা প্রকাশ করার সময় "বই" অপশনে বেছে নিচ্ছেন যে কোন একটি বই-এর নাম, যেটা আদৌ উক্ত বইতে প্রকাশিত হয়নি, অবশ্যই সেটি থেকে বিরত থাকুন।


*** আজ (৮/৫/২০১৭) ভোর ৪:১৯ মিনিট থেকে বইগুলি মূল পাতা থেকে ডাউনলোড করা যাচ্ছে। মূল পাতায় কাউনন্টিং সংখ্যা না বাড়লেও ডাউনলোড অনাহাসেই করতে পারবেন। এজন্য শ্রদ্ধেয় এডমিন মহাশয়কে অনেক ধন্যবাদ জানাই।


সবাই ভাল থাকুন, বাংলা কবিতায় থাকুন।


(এই বিজ্ঞপ্তিটির কার্যকারীতা শেষ হওয়াতে, মন্তব্যের ঘর বন্ধ করা হল - ৮/৫/২০১৭)