অল্প সল্প লিখি,চেষ্টা করি বলা যায়।
লিখে লিখেই শিখে যেতেই চাই। কিন্তু এখানে অনেক কবি আর পাঠক থাকা শর্তেও কবিতার তেমন আলোচনা,সমালোচনা বা ভালোলাগার কথা বার্তা খুজে পাইনা।
তবে দু একজন মাঝে মধ্যে খুব ভালো উপদেশ,মন্তব্য করে থাকেন।
কিভাবে পাথকদের দৃষ্টি আকর্ষণ করা যায়,সে জন্য গুণীজন আর সবার মতামত কাম্য।


ভালোবাসা আর অগ্রীম ধন্যবাদ সবাইকে।