'বাংলা কবিতা আসরে'র কবি বন্ধুদের জানাই হৃদয়ের উষ্ণতম শুভেচ্ছা ও প্রীতি ভালোবাসা।


আপনাদের ভালোবাসায় আবারো আমি ধন্য, কৃতজ্ঞ ও অভিভূত। আমার অসুস্থতার সংবাদে আসর কবিদের  উদ্বিগ্নতা, কুশল কামনা, ব্যক্তিগত দেখা-সাক্ষাৎ, খোঁজ-খবর ও প্রার্থনায় আপনজনের স্নেহ-পরশ অনুভব করেছি। অসুস্থতাকালীন সময়ে সবার সম্মিলিত শুভ কামনা ও প্রার্থনায় মনে প্রবল সাহস পেয়েছি। আবারো অনুভব করলাম, 'বাংলা কবিতা আসর' সত্যিই মায়ার বাঁধনে বন্দি একটি পরিবার। ধন্য হোক 'বাংলা কবিতার আসর'। প্রিয় এডমিনের এই সৃষ্টি যুগ যুগ বেঁচে থাকুক, আরো সুদৃঢ় হোক এই মায়ার বাঁধন।


এই অবসরে অন্তরের কৃতজ্ঞতা জানাই কবি বন্ধু কবীর হুমায়ূনকে - যিনি আমার অনিচ্ছা সত্ত্বেও আসরে পোস্ট দিয়েছেন। ওই পোস্টটি দেয়ার পর থেকেই শুভার্থী বন্ধুদের ভালোবাসার পরশ নিতে বারে বারে সেই পাতায় গিয়েছি, কৃতজ্ঞতায় বুক ভরেছি, অশ্রুসজল হয়েছি কিন্তু হাসপাতালে থাকাকালীন চিকিৎসা ও সময়জনিত কারণে আর
জনে জনে কৃতজ্ঞতা জানানো হয়ে উঠেনি।


পরম প্রভুর কাছে অশেষ কৃতজ্ঞ আমি - গতকাল  হাসপাতাল ত্যাগ করেছি। শুভার্থী বন্ধুদের আশ্বস্ত করছি - এখন আমি তুলনামূলক ভাল আছি।


অসুস্থতাকালীন সময়ে যেসকল গুণগ্রাহী আসর বন্ধু উদ্বিগ্ন হয়েছেন, বারবার ফোনে ও ব্যক্তিগতভাবে দেখা-সাক্ষাৎ, খোঁজ-খবর, প্রার্থনা, কুশল কামনা ও চিকিৎসার ব্যাপারে নানানভাবে সহযোগিতা করেছেন তাঁদের প্রত্যেককেই আলাদাভাবে সম্ভাষণ ও কৃতজ্ঞতা জানাতে পারছি না তাই, এই পোস্টের মাধ্যমে সবাইকে কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি।


কামনা করি, এইভাবেই যেন আমরা যুগযুগ এমন ভ্রাতৃপ্রতীম ভালোবাসার বাঁধনে বেঁচে থাকতে পারি। ধন্যবাদ সবাইকে।