তুমি অামার অদৃশ্য চাঁদ
নীলয় প্রভাত,ভোরের শিশির
 
তুমি অামার অদম্য সুখ
পুষ্প গোলাপ,অনুভূতি নিশীর
 
তুমি অামার দুর থেকে দেখা
ভিজে চুল,ভিজে মুখ
 
তুমি অামার চৈত্র খরায়
মেঘ,বৃষ্টি,অাশার চিবুক
 
তুমি অামার সতেজ ভোর
অলস দুপুর,শান্ত গোধুলী
 
তুমি অামার পদ্ম পরাগ
কৃষ্ণচুড়া,শিমুল শিউলী
 
তুমি অামার স্বপ্ন বিলাস
পুর্ণ তৃপ্তি,বাঁচার অাশা
 
তুমি অামার অনুকাব্য ঝড়
তুমি অামার মোনালিসা
 
-----------------27-07-2013