হঠাৎ ঊদয় হয়ে তুমি
মেঘের অাড়ালে পৃথিবী সাজাও


কি দায় পরে ছিল তোমার ঊদয়ান্তের??


অামি কাঙ্খিত হৃদয়ে
পথ চেয়ে বসে অাছি
এক গুচ্ছ কদম ফুল
অার সীমাহীন স্বপ্ন নিয়ে


অামি জানি তুমি অাসবেনা
তবুও পথ চেয়ে বসে অাছি
থাকবো অনন্ত কাল


একটা প্রশ্ন রইলো
উত্তরের খাতা টা তোমার কাছে


       --------- 24_07_2013