মূল : A question
-- Robert Frost
----------------------
একটি কন্ঠের আহবান -
তারার মাঝে আমায় দেখো
আর সত্যি করে বল পৃথিবীর মানুষ সকল
সমস্ত দেহ আর আত্না যদি চিরস্থায়ী একীভূত হয়,
তবুও তা জন্মের মূল্য পরিশোধে যথেষ্ট নয়।