তোমাকে বিচলিত করে দেয়া প্রশ্নগুলো সম্ভবত
এই রকম ছিল :-
* শরীরের সব ভাঁজ সম্পর্কে তুমি জ্ঞাত কিনা?
* বড় লালটিপের বিশেষত্ব কি?
* শীতনিদ্রায় একাই চলে যেতে চাও কিনা?
কোন উত্তর না দিয়ে তুমি আকাশ
থেকে নামিয়ে আনতে শাদা পর্দা। এপাশ
থেকে তোমাকে কেমন বিবস্ত্র লাগতো।
তাড়াতাড়িই প্রস্থান করতে হতো আমাকে। কারণ,
তোমাকে বিভক্ত করে এমন আরও প্রশ্ন চাই
আমার।
( শিরোনাম মৌসুমী ভৌমিকের গান থেকে ধার
করা)