এই দেখো, 'তুমি ','তুমি ' দিয়ে ভরে দিচ্ছি নার্ভাস সিস্টেম। ডেনড্রনে কান পাতলেই শুনতে পাবে ভালবাসা। 'তব মুখ সদা মনে জাগিতেছে সঙ্গোপনে ',এই যে, রবীন্দ্রনাথ বাবু এখানেও ভর করে বসে আছেন। তোমার লজ্জা আচ্ছাদিত মঞ্জিলে ঢুকতে পার হতে হয় কত না বিপরীত স্মৃতির সিংহদ্বার।
আর?
আনাড়ি হাতে বানানো বহুতল প্রেমভবন।
তারপর ......
আপতত ঘোমটায় লুকোও। পিপাসা কমছে।