আমাদের বাংলা কবিতার এই ওয়েবসাইটের সদস্য সংখ্যা ১৬ হাজারের ওপর, যার মধ্যে ১০ হাজারের ওপর কবি এখানে তাদের কবিতা প্রকাশ করছেন। বাংলা কবিতার ফেসবুক পেজের ফলোয়ারের সংখ্যা ৬০ হাজারের ওপর। কিন্তু সে তুলনায় আমাদের ইউটিউব চ্যানেলের সাবসক্রাইবারের সংখ্যা কেবল ১৬০০-এর ঘরে। কবিতার এই আসরের পক্ষ থেকে খ্যাতিমান কবিদের যেসব কবিতার আবৃত্তি করা হয়, তা এই ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। আসরের অনেকের কবিতার আবৃত্তিও আছে এখানে। পাশাপাশি বাংলা কবিতার ব্যানারে অনুষ্ঠিত বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও ক্লিপও এই ইউটিউব চ্যানেলেই আপলোড করা হয়। সদস্যদের অনুরোধে তাদের (বা তাদের কবিতার) মানসম্মত আবৃত্তিও এই চ্যানেলে প্রকাশ করা যায়। তেমন আবৃত্তির অডিও আমাদের দিলে আমরাই তা দিয়ে ভিডিও তৈরি করে তা প্রকাশ করতে পারি।


বাংলা কবিতার এই ওয়েবসাইট যেমন আপনাদের সবার জন্য, একইভাবে এর ইউটিউব চ্যানেলও আপনাদের মতো কবিতা-প্রেমীদের উদ্দেশ্যেই তৈরি করা হয়েছে। তাই এই চ্যানেলের প্রচার ও প্রসারেও আপনাদের সক্রিয় ভূমিকা আমাদের একান্ত কাম্য। ইউটিউবের চ্যানেলের লিঙ্ক সহ আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়ার পেজের লিঙ্ক এই ওয়েবসাইটের যেকোনো পেজের একেবারে ওপর দিকে পাবেন।


ইউটিউবের এই চ্যানেলটিতে সাবসক্রাইব করার জন্য আসরের সদস্য থেকে নিয়ে পাঠক সহ সবাইকে উদাত্ত আহ্বান জানাচ্ছি। ধন্যবাদ!


লিঙ্কটি আপনাদের সুবিধার্থে এখানেও আবার দিলাম:


https://www.youtube.com/c/banglakobitaplus