কবি বন্ধুরা, শুভেচ্ছা। পরিবারসহ একটা সংক্ষিপ্ত সফরে সিলেট ঘুরে এলাম। তাই ক’দিন তোমাদেরকে ছেড়ে থাকতে হয়েছে। এতে কষ্ট কম লাগেনি। মনে হয়েছে আমি খুব একা, কোন এক জগত থেকে আমি বিচ্ছিন্ন, আমি পথহারা। আজ ফিরে এসে তাই কবিতা পড়ে মন্তব্য করার চেয়ে তোমাদেরকে আমার অনুভূতিটুকু জানাতেই ভাল লাগল। তার পরও আমি তোমাদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ যে আমার কবিতা পড়ে মন্তব্য করেছ, কেউ কেউ আমার শরীর খারাপ হয়েছে কি না ভেবে অস্থির হয়েছ, কেউ আমার কবিতা নতুন করে পাচ্ছ না বলে অনুযোগ করেছ, বিভিন্নভাবে তোমরা সকলেই আমার খোঁজ নিয়েছ। আমি সত্যিই কৃতজ্ঞ। তোমাদের কবিতা পড়ব, মন্তব্য করব, আমার কবিতা আবার লিখব, তোমাদের মন্তব্য শুনব। সহসাই লিখা দিচ্ছি। সকলেই ভালো থেকো, অসংখ্য ধন্যবাদ...