কবিতা লিখি ঝমাঝম,
বাংলা কবিতা ডট কম।
কলম ভাঙে ছন্দ শোকে,
শব্দ খুঁজি নেশার ঝোকে।
চুপচুপ টুপটুপ,
ভালোবেসে দিই ডুব।
মন হয় উন্মন,
মাথা করে টনটন।
লেখনিটা টলমল,
আসে মোর চোখে জল।
বাংলার মিতালি,
তৃষ্ণাটা মেটালি।
মাঝরাতে ঘুম পায়,
স্বপ্ন দেখি বাংলায়।
পিলপিল আইডিয়া,
লিখি কবিতা তাই দিয়া।
কবিতা গাড়ি ঝমাঝম,
মিষ্টি বেশি ঝাল কম।