রাজু দাস

রাজু দাস
জন্ম তারিখ ১৭ জুন
জন্মস্থান ইসলামপুর, ভারত
বর্তমান নিবাস ইসলামপুর , উত্তর দিনাজপুর, ভারত
পেশা শিক্ষক
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইন কম্পিউটার

রাজু দাস ৬ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।