অপরাজিতা তুমি
অনিন্দ্য নীল অপরাজিতা।


অপরাজিতা তো নীল ই হয়,
তাহলে কেনো নীল অপরাজিতা ?


এ নীল এক অনিন্দ্য নীল
নীলাভ মাধুর্য যেন
সবকিছুকে ছাড়িয়ে
নীল আকাশ , নীল সাগর
তুমি নীল অপরাজিতা।


তোমার নীলাভ সৌন্দর্যের মায়ায়
দিগভ্রান্ত নাবিক আমি
হারিয়ে দিক নিশানা....


নীলে ডুবে যেতে চাই আমি,
তোমার নীল মোহনায়
তুমি নীল অপরাজিতা।