আগডুম বাগডুম

কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
সম্পাদক সুদীপ্ত বিশ্বাস
প্রচ্ছদ শিল্পী তনুশ্রী
স্বত্ব ©সুদীপ্ত বিশ্বাস
উৎসর্গ মা কে।
প্রথম প্রকাশ মে ২০১৮
বিক্রয় মূল্য ৩০

সংক্ষিপ্ত বর্ণনা

ছোটদের ছড়া কবিতার মজাদার বই।

ভূমিকা

ছোটদের জন্য লেখাই আমাকে সবচেয়ে বেশি আনন্দ দেয়।ছোটদের জন্য "মেঘের মেয়ে" ও "ছড়ার দেশে" এর পরে "আগডুম বাগডুম " প্রকাশ করতে পেরে খুব ভাল লাগছে।

কবিতা

এখানে আগডুম বাগডুম বইয়ের ৯টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
১২
১৪
১৭
১৭
৪১
১০