ছড়ার দেশে

ছড়ার দেশে
কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
সম্পাদক সুদীপ্ত বিশ্বাস
প্রচ্ছদ শিল্পী তনুশ্রী
স্বত্ব সুদীপ্ত বিশ্বাস
উৎসর্গ ঠাকুমাকে
প্রথম প্রকাশ মে ২০১৮
বিক্রয় মূল্য ৩০

সংক্ষিপ্ত বর্ণনা

দারুণ দারুণ মজার ছড়ায় জমজমাট!

ভূমিকা

পড়ার বইয়ের বাইরেও ভাই আছে অনেক পড়া
যেমন দেখ আমার জগত ছড়ায় ছড়ায় ভরা!

কবিতা

এখানে ছড়ার দেশে বইয়ের ৭টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
১২
১৪
১৬
১৪