হৃদি ছুঁয়ে যায়

হৃদি ছুঁয়ে যায়
কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
স্বত্ব সুদীপ্ত বিশ্বাস
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০১৬
বিক্রয় মূল্য ৩০

সংক্ষিপ্ত বর্ণনা

বাংলা কবিতার বই।সব কবিতাগুলিই প্রকাশিত হয়েছে পশ্চিম বংগের প্রথম শ্রেণির বাণিজ্যিক পত্রপত্রিকাতে।

আমার পাষাণ বুকে
হে বন্ধু হে প্রিয়
হলেও কিছুটা কষ্ট
নাম খানি তুমি লিখে দিও।
যে দাগ সহজে আঁকা
সহজেই মুছে যায় সেটি
পাথর আগলে রাখে
আজীবন বুকের রেখাটি।

কাকে বলে ভাল থাকা?
ভাল থাকা কাকে বলে জানো?
সেই বেশ ভাল আছে-
মন যার পোড়েনি এখনো।

ভূমিকা


কাকে বলে ভাল থাকা?
ভাল থাকা কাকে বলে জানো?
সেই বেশ ভাল আছে-
মন যার পোড়েনি এখনো।

উৎসর্গ

জয় গোস্বামী ও অপূর্ব দত্ত, রানাঘাটের দুই কবিকে।

কবিতা

এখানে হৃদি ছুঁয়ে যায় বইয়ের ১৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য
১১
১০
১৮
১৬
৩৪
৪৪
১৮
১০
১১
১১