ঝিনুক জীবন

ঝিনুক জীবন
কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
প্রচ্ছদ শিল্পী কবি
স্বত্ব কবি
উৎসর্গ আমার মা কে।
প্রথম প্রকাশ মার্চ ২০১০
সর্বশেষ প্রকাশ জানুয়ারী ২০২১
সর্বশেষ সংস্করণ ২য়
বিক্রয় মূল্য ৪০

সংক্ষিপ্ত বর্ণনা

কবিতার বই।৬৪ পাতার এই বইয়ে আছে যাপিত জীবনের জলছবি। প্রেম হারানোর যন্ত্রণা ফুটে উঠেছে তরুণ কবির প্রথম কাব্যগ্রন্থে। আছে কিছু মনে দাগ কাটার মতো কবিতা।মন আছে যার, তাকে ছুঁয়ে যাবেই এই বই।বইটির ইংরেজি অনুবাদ oyster-life হিসাবে জনপ্রিয়।

ভূমিকা

যখন সিলিং ফ্যানে ঝোলে কারো দেহ
অথবা রেললাইনে কেউ দেয় গলা
আমি দেখি ভালোবাসার মহৎ প্রকাশ!

কবিতা

এখানে ঝিনুক জীবন বইয়ের ৩টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
৩৬