কালী তুমি নাংটো কেন?
জামাকাপড় পরো
রেপের শহর এ কোলকাতা
নেই কি ভয় ডরও?


বর তো তোমার আস্ত গাধা
লিঙ্গ রাখে বাইরে
দেশ দুনিয়ায় এমন ধারা
অসভ্য কেউ নাইরে।


নাংটো হয়েই বেশ তো আছ
ব্যাবসাটাকে ফেঁদে
ঘ্যাচাং করে কেটে দিলে
কুল পাবে না কেঁদে।


যেমন দ্যাবা তেমনি দেবী
লজ্জা শরম নেই
মানুষ তবু আটকে আছে
অন্ধবিশ্বাসেই!