তোকে তো দিয়েছি আলো ঝিকিমিকি
বাজাতে চেয়েছি দ্রিমিকি দ্রিমিকি
তুই পারতিস ঠিক পারতিস তুই
আমায় দেখাতে ফসল সবুজ ভুঁই
আমারি তো ছিলি আমারি তো ছিলি
ভোল পাল্টালি রঙ বদলালি
ঘোরালি অনেক অন্ধ গলি ও লেন
হতে পারলিনা সেই বনলতা সেন।