সকল কথা হয় না বলা
সকল ব্যথা যায় না ভোলা
সকল গীতি সকল স্মৃতি
হয় না গাওয়া যায় না ভোলা


তোমার দেওয়া ব্যথা আমার
শুদ্ধ হওয়ার সুযোগ আবার
তোমার দেওয়া সুখ উপহার
করে আমার হৃদয় খোলা


কখন তুমি তোমার করে
নিয়েছিলে আমায় গড়ে
সেই আলোতে আজকে আমার
বড় বেশি অবহেলা