যে দেবী সর্বভূতে মায়া রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে চৈতন্য রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে বুদ্ধি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে নিদ্রা রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে ক্ষুধা রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে ছায়া রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে শক্তি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে তৃষ্ণা রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে ক্ষান্তি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে জাতি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে লজ্জা রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে শান্তি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে শ্রদ্ধা রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে কান্তি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে লক্ষ্মী রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে বৃত্তি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে স্মৃতি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে দয়া রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে তুষ্টি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে মাতৃ রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী সর্বভূতে ভ্রান্তি রূপে অবস্থিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
ইন্দ্রিয়দের অধিষ্ঠাত্রী পঞ্চভূতে অধিষ্ঠিতা
ব্যাপ্তি দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।
যে দেবী জগৎটাকে ব্যাপ্ত করে বিরাজিতা।
সে দেবীর পাদপদ্মে আমার অশেষ নমস্কার।