ওগো তোমরা আমায়
দাও যেতে ভাই
সাধের বৃন্দাবন
রাধারাণী রয়েছে যেথায়
সেথা চলে মোর মন


লাগে না ভালো
সবই এলোমেলো
রাধার বিহনে হেথা
রাজধানী আছে
রাজরাণী আছে
রাধা বিনে সবই বৃথা


বুঝিবে কেমনে
কি ব্যাথা এ মনে
ঝরিছে নয়নে বারি
আমি ধ্যানে জ্ঞানে
শয়নে স্বপনে
রাধিকা ভুলিতে নারি


রাধাতে আমাতে
নেই কোন ভেদ
একই আত্মা
শরীর বিভেদ


যে ভজে রাধে
সে মোরে বাঁধে
রাধে রাধে বলি
মহা আহ্লাদে
লোকলাজ ভয় ছাড়ি
ধুলা মেখে গড়াগড়ি
রাখি হৃদয়ের মাঝে ধরি
শুধু রাধানাম যাই স্মরি।